শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:৩৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বাবুগঞ্জে নদী ভাঙন পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

বাবুগঞ্জে নদী ভাঙন পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

dynamic-sidebar

✪ আরিফ আহমেদ মুন্না ॥ সংবাদ প্রকাশের পরে বাবুগঞ্জ উপজেলার সুগন্ধা নদীতে বিলীন হওয়া কার্পেটিং সড়ক ও তৎসংলগ্ন ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম এমপি। শুক্রবার বিকেলে তিনি নদী ভাঙন কবলিত রাকুদিয়া এলাকা পরিদর্শন শেষে তাৎক্ষণিক ৩০ লাখ টাকা জরুরি বিশেষ বরাদ্দের ঘোষণা করেন এবং ভাঙন প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

এসময় তার সঙ্গে বরিশাল-৩ আসনের সাবেক এমপি অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী জুলফিকার হাওলাদার, তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. শফিউদ্দিন, নির্বাহী প্রকৌশলী আবু সাঈদ, বাবুগঞ্জের ইউএনও সুজিত হাওলাদার, উপজেলা চেয়ারম্যান এস.এম খালেদ হোসেন স্বপন, ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, দেহেরগতি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ আফরোজা আক্তার, প্রভাষক নুরুন্নবী রাসেল, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, সদস্য মোজাম্মেল হক ফিরোজ, ছাত্রমৈত্রীর কেন্দ্রীয় সহ-সভাপতি সুজন আহমেদ, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহরিয়ার আহমেদ শিল্পী, ছাত্রলীগের কলেজ সভাপতি আমিনুল ইসলাম হাওলাদার, ছাত্রমৈত্রীর উপজেলা আহবায়ক এইচ.এম আলী হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

রাকুদিয়া এলাকার নদী ভাঙন পরিদর্শন শেষে পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্ণেল (অব.) জাহিদ ফারুক শামীম সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজে গেলে তাকে কলেজের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারিদের পক্ষ থেকে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। এসময় কলেজ কর্তৃপক্ষ ছাড়াও ওয়ার্কার্স পার্টি, ছাত্রমৈত্রী ও ছাত্রলীগের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে বাবুগঞ্জের সুগন্ধা নদীর আকস্মিক ভাঙনে উপজেলার নতুন হাট-রাকুদিয়া সড়কের সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজের সম্মুখের প্রায় দেড়শো ফুট কার্পেটিং সড়ক দেবে গিয়ে নদীতে আছড়ে পড়ে। এতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজেসহ দেহেরগতি এবং কেদারপুর ইউনিয়নের সঙ্গে উপজেলা সদরের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। উপজেলার দুই ইউনিয়নে চলাচলের প্রধান রাস্তাটি নদীতে ভেঙে পড়ায় চরম দুর্ভোগে পড়েন ওই অঞ্চলের অর্ধলক্ষাধিক মানুষ। এ নিয়ে গুরুত্বের সঙ্গে সচিত্র প্রতিবেদন প্রকাশ করেছিল জাতীয় দৈনিক ‘সমকাল’ এবং “দৈনিক খবর বরিশাল২৪.কম” সহ বরিশালের বিভিন্ন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net